Wednesday, February 3, 2016

সেই রাত আমি আর কালাম ভাই( Bangla Gay Storie)


আমাদের বাসার পাসেই পুলিশদের মেস। কালাম ভাই এ,স,পি। আমার সাথে ভালই সম্পরক হই তার সাথে। বয়স ৪৫ এর কাছা কাছি।
মনে মনে আমি উনার প্রতি খুভ আগ্রহি। উনি অ খুব আমার প্রতি এট্রাক্সন ।
একদিন উনি আমার সাথে সেক্স বিসয় এ কথা বললেন আমি ভাবলাম এমনি, আসলে উনি আমাকে
টেস্ট করচিলেন।
যাই হক একদিন বাসা খালি আমি উনাকে বললাম ভাই আমার সাথে থাকবেন আমার বাসায় একা ভয় লাগে।
তিনি এমনি রাজি হয়ে গেলেন।
রাত ১১টা বাসায় আসলাম আমি মনে মনে একটু ভিত।
উনি তারাতারি সুয়ে পরলেন। আমি একটু হতাস। আমিও উনার পাশে সুয়ে পরলাম। আমি টিভি দেখতেসি একা একা উনি আমার পাশে সুয়ে আছে। পরে প্রায় ১২টা এর দিকে আমি টিভি অফ করে সুয়ে পরলাম। হটাত কালাম ভাই আমার উপর হাত রাখলেন। আমি জুরে জুরে শাশ নিতে থাকলাম। তার পর উনি আমার লুঙ্গি টেনে উনার গায়ে দিতে চাইলেন আমি ঘুমের ভান করে কুনু ন্অরা চরা করলাম না। উনি বললেন আমি কাথা মনে করসি। তার পর উনি আমাকে উনার গায়ের সাথে জরিয়ে ধর লেন। আমার লুঙ্গি তখন আমার গলার কাসে। আমার নিচ পুর উলংগ। তার পর হটাত তিনি আমার পিঠে থেকে হাত বুলিয়ে পাচা পর্যন্ত নিলেন।
তার পর আমার পাচায় টিপ্তে থাক্লেন আমি কুনু নরা চরা করলাম না।
তার পর উনি আমার বারা হাত দিলেন আমার বারা পুরা রড এর মত খারা উনি সিগ্নাল্পেয়ে  সঙ্গে সঙ্গে উনার কাপর খুলে পুরা উলঙ্গ হয়ে গেলেন।অনেক খন চুমু খেলেন তার পর আমাকে উপুত করে আমার পাচা চাটতে লাগ্লেন। আহ কি সান্তি। আগে কখন এমন আরাম পাইনি।
তার পর উনি খুব বেশি থুথু দিয়ে আমার পাচা পুরা রস দিয়ে ভরে দিলেন। আঙ্গুল দিয়ে আমার পাচায় ডুকালেন।
উনার বারা তে অনেক থুথু দিয়ে আস্তে আস্তে আমার পাচায় গুতা দিতে থাক্লেন। আহ আহ আহ
কিচু ব্যাথা কিন্তু অনেক এঞ্জয়।।এভাবে তিনি প্রায় ১৫ মিনিট আমকে চোদার পর আমার পাচায় মাল ডেলে দিলেন।
জিবনে ১ম বার আমার পাচায় বারা ডুকিয়ে মাল আউট।
তার পর উনি আমার বারা নারা চারা করতে থাক্লেন। আমাকে কাত করে জরিয়ে ধরে আমার বারাতে উনি হাত মেরে দিলেন। তার পর আমারা দুজন উলঙ্গ ঘুমইয়ে পরলাম। হটাত রাতে আবার আমার ঘুম ভেঙ্গে গেল।
দেখি উনি আমার পাচায় ডুকানর চেস্টাই ব্যাস্ত। আমি পাশের রুম থেকে তেল এনে দিলাম। তার পর উনি তেল দিয়ে আবার আমাকে চুদতে থাক্লেন । পচ পচ পচ আওইয়াজ হচ্চিল। এভাবে তিনি আমাকে ৩বার চুদলেন সারা রাত। উনি আমাকে খুব আদর করলেন। আর বললেন তুমাকে আমি বিয়ে করি হালাই। সকালে  উনি আমাকে জরিয়ে ধরে চুমু খেয়ে খুব সকাল ৬টার দিকে উনার মেসে চলে গেলেন।
এভাবে উনি আমার পাগল হয়ে গেলেন। আমরা আর অনেক বার সেক্স করেছি...
i miss him soo much.. now he is in Rangamati.

No comments:

Post a Comment